সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
ধনবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

ধনবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের ধনবাড়ীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় সামিউল হক (৪৫) নামের এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে।

শনিবার (২৩ অক্টোবর) দুপুর দুইটার দিকে উপজেলার টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের বানিয়াজান বাস স্ট্যান্ড এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত সামিউল হক পার্শ্ববর্তী জামালপুর জেলার ইসলামপুর উপজেলার সিরাজবাদ এলাকার মৃত আঃ রফিক উদ্দিনের ছেলে।

ধনবাড়ী থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী একটি যাত্রীবাহী বাস উপজেলার বানিয়াজান বাস স্ট্যান্ড এলাকায় পৌঁছালে একই দিকে যাওয়া একটি মোটরসাইকেল চালককে ওভারটেক করতে গিয়ে তাকে চাপা দেয়। এতেই ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক মারা যান।

নিহতের ভাই মোস্তাফিজুর রহমান জানান, আমার ভাই একজন স্বর্ণ ব্যবসায়ী ছিলো। টাঙ্গাইলে থেকে ব্যবসায়ী কাজ শেষে নিজ জেলা জামালপুরের ফেরার পথে জালালপুরের দ্রুতগামী একটি বাস তাকে চাপা দেয়। সেখানেই সামিউল মারা যায়। পরে স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে ধনবাড়ী থানা পুলিশকে খবর দেয়। আমরা খবর পেয়ে ধনবাড়ী থানায় তার লাশ শনাক্ত করি। আমাদের কোন অভিযোগ না থাকায় পুলিশ তার মরদেহ আমাদের নিকট হস্তান্তর করে। তার তিনটি কন্যা সন্তান রয়েছে।

এ ব্যাপারে ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. চান মিয়া জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকার নিহতের লাশ তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840